শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ | প্রিন্ট

আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’

ভারতের বরেণ্য নির্মাতা এসএস রাজামৌলির নির্মিত বহুল আলোচিত সিনেমা ‘বাহুবলি’। এ সিনেমা প্রভাসকে তারকা হিসেবে নতুন করে জন্ম দিয়েছে তিনি। ‘বাহুবলি টু’ নির্মাণের সময়ে এই পরিচালক সিনেমাটির তৃতীয় পার্ট নির্মাণের কথা জানিয়েছিলেন।

তারপর এক দশক কেটে গেলেও ‘বাহুবলি’ আসেনি। এবার নতুন রূপে ‘বাহুবলি’ নিয়ে আসছেন এই নির্মাতা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দিয়েছেন এসএস রাজামৌলি। এতে তিনি লেখেন, জনগণ যখন মহেশমতির নাম ধরে চিৎকার করেন, তখন মহাবিশ্বও তার প্রত্যাবর্তন আটকাতে পারে না। ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ অ্যানিমেটেড সিরিজের ট্রেইলার আসছে।

২০১৫ সালের ১০ জুলাই মুক্তি পায় ‘বাহুবলি: দ্য বিগিনিং’ সিনেমা। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রমুখ। ১৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৬৫০ কোটি রুপি।

২০১৭ সালের ১৮ এপ্রিল মুক্তি পায় ‘বাহুবলি-দ্য কনক্লুশন’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রমুখ। ২৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বিশ্বব্যাপী বক্স অফিসে আয় করে ১ হাজার ৭৮৮ কোটি রুপি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]